দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দেবশ্রী চ্যাটার্জির দেহরক্ষী ও গাড়ির চালক।

মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল রাজ্য পুলিশের কম্যান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যায়ের

পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন রাজ্য পুলিশের কম্যান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যায় সহ তিন জন। আজ ভোরে হুগলির দাদপুরে হোদলা এলাকায় দু নম্বর জাতীয় সড়কে এই মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে।

তিনি বেহালার বাসিন্দা। শিলিগড়ির ডাবগ্রামে কর্মরত ছিলেন। এদিন কর্মস্থল থেকে নিজের বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।জানা গেছে, দাঁড়িয়ে থাকা ১২ চাকার একটি ট্রাকের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে স্করপিও গাড়িটি ধাক্কা মারে। এই দুর্ঘটনায় অফিসারের স্করপিও গাড়ি গাড়িটি দুমড়মুচড়ে যায়। টহলরত পুলিশ কর্মীরা তৎক্ষণাৎ তাদের দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

দেবশ্রী চ্যাটার্জী। কলকাতা পুলিশে দীর্ঘদিন কাজ করেছেন দক্ষতা এবং সুনামের সঙ্গে। পশ্চিমবঙ্গ পুলিশে ডেপুটেশনে যাওয়ার আগে কলকাতায় ডেপুটি কমিশনার পদে ছিলেন। রাজ্য পুলিশে দ্বাদশ ব্যাটালিয়নের C.O. হিসাবে বর্তমানে কর্মরত ছিলেন। নিজের দক্ষতার পরিচয় রেখেছেন রাজ্য পুলিশেও। সৎ, নির্ভীক এক পুলিশ অফিসারের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ পুলিশ মহলে।ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এই মর্মান্তিক ঘটনায় আমরা শোকস্তব্ধ। দেবশ্রী চ্যাটার্জির পরিবারের প্রতি জানাই গভীর সমবেদনা। সমবেদনা জানাই দুর্ঘটনায় মৃত তাঁর দেহরক্ষী এবং গাড়ির চালকের পরিবারকে।


Comment As:

Comment (0)