চার পুলিশ সুপার, দুই ডিসিসহ রাজ্যের একগুচ্ছ পুলিশকর্তা রদবদলের সিদ্ধান্ত নবান্নের।

রাজ্যের বেশকিছু জেলার পুলিশ সুপার, কলকাতা পুলিশের ডিসি, ও একজোড়া মহকুমাশাসকের পুলিশ অফিসার সহ প্রায় এক ডজন পুলিশ আধিকারিক এর রদবদল হলো সোমবার।

নবান্নের তরফে যে নির্দেশিকা জারি করা হয়েছে তাতে চার জেলার পুলিশ সুপার পদে রদবদল করা হয়েছে।এরমধ্যে উল্লেখযোগ্য বারুইপুর পুলিশ জেলার এসপি রশিদ খানকে সেখান থেকে সরিয়ে কলকাতা পুলিশের সাউথ জোনের ডিসি পদে নিয়ে যাওয়া হয়েছে। তার জায়গায় দায়িত্ব দেয়া হয়েছে কামাসিস সেনকে। কাম আসিস বিধান নগর পুলিশ কমিশনারেট এর নিউ টাউন বিভাগের ডিসি ছিলেন।এছাড়াও বারুইপুর পুলিশ জেলার অন্তর্গত ক্যানিংয়ের এসডিপিও দেবিদায়াল কুন্ডু কে সরিয়ে আনা হলো গোবিন্দ শিকদারকে। অর্থাৎ বারুইপুর পুলিশ জেলার অনেকটাই বদল করা হলো এ দিন।

নিউটাউন জনের দায়িত্ব দেয়া হয়েছে হুগলি গ্রামীণের পুলিশ সুপার তথাগত বসুকে। তথাগত এর জায়গায় নিয়ে যাওয়া হয়েছে ব্যারাকপুর পুলিশের ডিসি সেন্ট্রাল আমন দ্বীপকে।আর ব্যারাকপুর পুলিশের এই পদে পাঠানো হয়েছে স্পেশাল টাস্কফোর্স এর এসপি আসিস মৌর্য কে। আরএসপি এসটিএফ করা হয়েছে দার্জিলিংয়ের পুলিশ সুপার অমরনাথ কে। দার্জিলিং এ পাঠানো হয়েছে কোচবিহারের পুলিশ সুপার নিম্বল কর সন্তোষকে। কোচবিহারের পুলিশ সুপার করা হয়েছে সানা আক্তারকে।

এর পাশাপাশি কলকাতা সশস্ত্র পুলিশ এর প্রথম ব্যাটেলিয়ানের ডিসি পদে নিয়ে যাওয়া হয়েছে স্বতি ভানগলিয়া কে।অন্যদিকে এসডিপিও আরামবাগ নির্মল কুমার দাস কে সরিয়ে আনা হয়েছে অভিষেক মন্ডল কে এছাড়াও বীরভূম রায়গঞ্জের ডেপুটি পুলিশ সুপার পদে রদবদল করা হয়েছে এ দিন।


Comment As:

Comment (0)