দুবাইয়ে ধোনি ধামাকা! পুরোনো আন্দাজেই প্রস্তুতি ম্যাচে ছক্কা হাঁকিয়ে বল স্টেডিয়ামের বাইরে

কদিন পরেই শুরু হতে চলেছে আইপিএল, ৬ই সেপ্টেম্বর ঘোষণা হয় আইপিএলের চূড়ান্ত সূচি। প্রায় প্রত্যেক আইপিএল দলের মত সিএসকেও শুরু করেছে প্র্যাক্টিস পর্ব কিন্তু তা দ্বিতীয় দফায় কোরেন্টাইন পর্ব শেষ করে।
ভাইরাল ভিডিওতে দলবল নিয়ে খোশ মেজাজে দুবাইতে প্রস্তুতিরত অবস্থায় চেনা পুরানো ফর্মেই দেখা যাচ্ছে ক্যাপ্টেন কুলকে। চেন্নাই দলের দুই খেলোয়াড় ও সাপোর্ট স্টাফ মিলে মোট প্রায় ১৩ জন ক’রোনা আ’ক্রান্ত হওয়ায় প্রস্তুতি পর্ব কিছুদিনের জন্য স্থগিত হয়ে যায়।
পীযুষ চাওলা, রবীন্দ্র জাডেজার স্পিন বল আর শার্দূল ঠাকুরের পেস, প্রত্যেকের বলেই স্বমহিমায় ধরা দিলেন মাহি। ভিডিওতে মাহিকে চাওলার বলে গ’গনচু’ম্বী ছক্কা হাঁকাতেও দেখা যাচ্ছে। শুধু এই প্র্যাক্টিস পর্বের ভিডিওই নয়, মাহির জনপ্রিয়তা মত হোটেলের বাইরে অগনতি ভক্তের ভিড়।
ভক্তের সমাগম এর পাশাপাশি ‘ধোনি ধোনি’ রবের ভিডিও ও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুবাই পাড়ি দেওয়ার আগে ধোনিরা চেন্নাই তে সেরেছেন ৭ দিনের জোরালো প্র্যাক্টিস পর্ব। কিছুদিন আগে চেন্নাইয়ের প্র্যাকটিস পর্বের ভিডিওতেও মাহিকে দেখা গেছে পুরানো ছন্দে হেলিকপ্টার শট মারতে।
ব্যাক্তিগত সম’স্যার কারণে সুরেশ রায়না ও হরভজন সিং 2020 আইপিএল থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন, কিছুটা চা’পে সিএসকে। তাই তাদের দরকার সঠিক অনুশীলনের সাথে সঠিক পরিচালনা।


Comment As:

Comment (0)